শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আরও বিপজ্জনক হওয়ার হুঁশিয়ারি ইমরানের 

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৯

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান ফের হুমকি দিয়েছেন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) তিনি সতর্ক করে জানান, তাকে জেলে পাঠানো হলে তিনি আরও বিপজ্জনক হয়ে উঠবেন। খবর এনডিটিভির। 

এছাড়া তার বিরুদ্ধে করা সন্ত্রাসবাদ মামলার শুনানিতে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে পুলিশের ভারী মোতায়েন দেখে নিজের বিরক্তির কথা জানান। 

গত ২০ আগস্ট এক র‍্যালিতে ইমরান খান ইসলামাবাদের পুলিশ প্রধান এবং এক নারী বিচারকের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন ও হুমকি দেন। এরপরই তার বিরুদ্ধে মামলা হয়। 

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার ইমরান খান কড়া নিরাপত্তার মধ্যে ইসলামাবাদ হাইকোর্টে পৌঁছান। সেদিন দুপুর থেকে শত শত নিরাপত্তা বাহিনীর সদস্যকে হাইকোর্টে মোতায়েন করা হয়। নিউজ ইন্টারন্যাশনালের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে এনডিটিভি। 

ইমরান খান তার বানিগালা বাসভবন ত্যাগ করার আগে বেশ কয়েকজন পিটিআই নেতা হাইকোর্টে পৌঁছান। তবে নিরাপত্তা কর্মকর্তারা ফাওয়াদ চৌধুরী, শেহজাদ ওয়াসীম ও অন্যান্য নেতাকে বাধা দেয়। 

রিপোর্টারদের সঙ্গে কথা বলার সময় ইমরান খান ভারী পুলিশ মোতায়েনের ব্যাপারে নিজের বিরক্তির কথা জানান। তিনি এসময় জানান, কারা এতো ভীত। তবে বেশি কিছু বলতে রাজি ছিলেন না। 

ইমরান খান বলেন, তার বক্তব্যে কোর্টের ভুল ধারণা হতে পারে এবং তিনি শুনানির পর কথা বলবেন বলে জানান। সাবেক এই প্রেসিডেন্ট আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আগাম জামিনে আছেন। 

ইত্তেফাক/এসআর