শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাটোরে ট্রেনে কাটা পড়ে নিহত ১

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৮

নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সমীর কুণ্ডু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল ৮ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা হয়।

নিহত সমীর কুণ্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্রি মহল্লার মৃত তারকেশ্বর কুণ্ডুর ছেলে। তিনি নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক ছিলেন। 

নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর কুণ্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুণ্ডু ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, সকালে রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭ টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌঁছায়। ৮ টা ২ মিনিটের সময়ে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। পরে স্থানীয়রা ১নম্বর প্লাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি লাশ দেখতে পেয়ে তারা নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা লাইনের ওপর থেকে লাশটি উদ্ধার করে প্লাটফর্মে রেখে দেয়। এরপর সান্তাহার জিআরপি থানা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। 

ইত্তেফাক/এমএএম