বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নারায়ণগঞ্জে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ২০:৩০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি পাঁচ তলা ভবনের ভাড়াটের ফ্ল্যাট থেকে এক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী সিআইখোলা এলাকার শাহাদাত হোসেনের বাড়ি থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়। 

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা হচ্ছে তারা স্বামী-স্ত্রী একসঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করে থাকতে পারে। 

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহতরা হলেন- নীলফামারী জেলার আবু তালেবের ছেলে রবিউল ও বান্দরবান জেলার অনিল দাশের মেয়ে লাকি দাশ। তবে গত ১৪ জুন লাকি দাশ ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে আয়েশা সিদ্দিকা নাম ধারণ করেন। 

বাড়ির মালিক শাহাদাত হোসেন জানান, গত ১ আগস্ট স্বামী-স্ত্রী পরিচয়ে তার বাড়ির একটি ফ্ল্যাট ভাড়া নেয়। তবে তারা কোন জেলার বাসিন্দা বা কী পেশায় আছে সে বিষয়ে কিছু বলেনি। শনিবার বিকেলে তাদের ঘরের ভেতর থেকে পচা দুর্গন্ধ পেয়ে বাড়ির অন্য ভাড়াটিয়ারা বিষয়টি আমাকে জানায়। পরে আমি থানা পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে দুইজনের অর্ধগলিত লাশ উদ্ধার করে। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থল থেকে লাশ দুইটি উদ্ধার করি। ওই ফ্ল্যাটের ভেতর থেকে ঘরের দরজা বন্ধ ছিল। দরজা ভেঙে ঘরের মেঝেতে পাশাপাশি পড়ে থাকা অবস্থায় লাশ দুইটি উদ্ধার করা হয়। সুরতহাল করে প্রাথমিকভাবে ধারণা করছি তারা স্বামী-স্ত্রী দুইজন এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করে থাকতে পারে। 

ওসি আরও বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয় করা সম্ভব হবে।

ইত্তেফাক/এমএএম