বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বর্তমান সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন: তোফায়েল আহমেদ

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৭

সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ‘সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই ২০২৩ সালের সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নেতা ফখরুল ইসলাম আলমগীর তত্তাবধায়ক সরকারের দাবী করলেও তার ইচ্ছা পূরণ হবে না।’

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোলা জেলা পরিষদ হল রুমে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিশ্ব ব্যাপী প্রসংশিত। প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বে বাংলাদেশ দরিদ্র দেশ থেকে আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।’

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের আহবান জানান তিনি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্মেলন কমিটির আহবায়ক মো. সাহে আলম।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কেএম আযম খসরু। সম্মেলন শেষে জেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে হারুন হাওলাদার ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ ফারুককে দায়িত্ব দেওয়া হয়েছে।

ইত্তেফাক/এসএস/এএইচপি