সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চকরিয়ায় ২০ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৪

কক্সবাজারের চকরিয়ায় ২০ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে দিনের পৃথক সময়ে দুর্ঘটনায় এ নিহতের ঘটনা ঘটে। নিহতরা হলো, মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) ও জাহিদ হোসেন (৩২)।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কস্থ চকরিয়ার বরইতলীর বানিয়ারছড়া আমতলী বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোর ৬টা এবং খুটাখালীর মেদাকচ্ছপিয়া ঢালায় মঙ্গলবার বেলা ১১টার দিকে দুর্ঘটনাগুলো ঘটে। 

নিহত-মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি পশ্চিম পাড়া ছমির উদ্দিনের মেয়ে আর নিহত জাহিদ হোসেন (৩২) খুলনার খালিশপুর এলাকার মারুফ হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার বনশ্রী এলাকায় বাস করতেন।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক ইমন চৌধুরী বলেন, খুটাখালীর মেদাকচ্ছপিয়া নামক এলাকায় গাড়িতে উঠার জন্য মঙ্গলবার সকালে এক নারীর সঙ্গে শিশুটি মহাসড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে ছিলেন। এমতাবস্থায় চট্টগ্রামমুখী মারছা পরিবহন এসে শিশুটিকে চাপা দেয়। পরে বাসটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আটকে পড়েন। ঘটনা দেখে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার হাসপাতালে পাঠানোর পথে মারা গেছেন। গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চিরিঙ্গা হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই খোকন রুদ্র বলেন, জাহিদ মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায় জাহিদ। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করি। দুর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করা হয়। তবে বাসের চালক, হেলপার কাউকে না আটক করা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইত্তেফাক/এমএএম