বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শেখ হাসিনার বিকল্প নেই: চিফ হুইপ

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৭

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, `বর্তমানে বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প কেউই নেই। করোনার যে সময় পৃথিবীর কোন দেশের প্রধানমন্ত্রী কারও সঙ্গে দেখা পর্যন্ত করেননি সেই সময় আমাদের প্রধানমন্ত্রী দেশের বাজেট পাস করেছে। তিনি জীবনের ঝুঁকি নিয়ে দুই বার বাজেট পাস করেছেন। তিনি বঙ্গবন্ধু কন্যা, তার কোন বিকল্প নেই। বাংলাদেশে তার সঙ্গে প্রতিযোগিতায় আসার মত কোন লোকের নাম কেউ আর এখন বলতে পারবে না'।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদ সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

শিবচর উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদ সংক্রান্ত এক মতবিনিময় সভায় উপস্থিত অতিথিরা। ছবি- ইত্তেফাক

তিনি বলেন, যারা রাজনীতি নিয়ে কথা বলে তাদেরকে আমাদের জানা আছে। তাদের ক্ষমতাও আমরা দেখেছি। ৮৬'র নির্বাচন দেখেছি, ১৫ই ফেব্রুয়ারির নির্বাচনও আমরা দেখেছি। সব সরকারের কর্মকাণ্ডই আমরা দেখেছি। আমাদের আগামী প্রজন্মের জন্য শেখ হাসিনাকে দরকার। তিনি যে সাহস নিয়ে দেশ পরিচালনা করেন তা পৃথিবীর অনেক দেশেরও নেই। 

প্রাণী সম্পদের বিষয়ে চিফ হুইপ বলেন, আমরা দ্রুত ঢাকার সাথে বাজার তৈরি করবো। অল্প সময়ের মধ্যে আমরা মালামাল পরিবহন করতে পারবো। কৃষিতে শিবচরে ভালো উৎপাদন হয় পিয়াজ এবং পাট। এ দুটোই দামী ফসল। কীভাবে আরও ভালো করা যায়, তা নিয়ে কাজ করতে হবে। আমাদের প্রায় ৪ শ'র উপর দুগ্ধ খামার হয়ে গেছে। তাছাড়া ইলিশের বিষয়ে আমাদের জিরো টলারেন্স রয়েছে। এ সম্পদ রক্ষায় কঠোর ভাবে কাজ করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক মুনির চৌধুরী।

শিবচর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মোয়াজ্জেম হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুর রাজ্জাক, শিবচর পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিবুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি মো. রিয়াজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপম রায়, ওসি মো. মিরাজ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম। 

ইত্তেফাক/এমএএম