বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাসর ঘর থেকে বরের লাশ উদ্ধার, নববধূ আটক 

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:২২

জয়পুরহাট সদর উপজেলার বড় মাঝিপাড়া গ্রামে বাসর ঘর থেকে মোস্তাকিম নামে এক বরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূ রিয়াকে আটক করা হয়েছে। জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সরোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

গোলাম সরোয়ার বলেন, ‘নিহত মোস্তাকিম হোসেন (২৪) বড় মাঝিপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরের মধ্যে মোস্তাকিমকে পাওয়া যায়। এসময় নববধূ ওই ঘরেই ছিলেন। ঘরের দরজা খোলা ছিল।’ 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নামাজের পরে মোস্তাকিম ও রিয়ার (২২) বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয় কনের বাড়িতে। কনের বাড়ি ভাদসা ইউনিয়নের ধামইরহাট উপজেলার জোতরাম গ্রামে। বিয়ের পর নববধূ রিয়াকে নিয়ে ছেলে মোস্তাকিম সন্ধ্যার আগেই বড় মাঝিপাড়া নিজ বাড়িতে ফিরে আসেন। রাত দেড়টার সময় নিজ কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মোস্তাকিমকে পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে মরহেদটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠায়।

মোস্তাকিমের বাবা আব্দুল হামিদ অভিযোগ করে বলেন, ‘আমার ছেলেকে কে বা কারা মেরে ঝুলিয়ে রেখেছে। আমি সুষ্ঠু তদন্ত ও এ হত্যাকাণ্ডের বিচার চাই।’ এ হত্যার সঙ্গে নববধূ রিয়া জড়িত বলে দাবি করেন বরের বাবা।  

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সরোয়ার বলেন, ‘লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অবস্থা দেখে আত্মহত্যা মনে হলেও সঠিক কারণ বের করতে লাশ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।’ 

এ ব্যাপারে জয়পুরহাট থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তদন্ত কর্মকর্তা।

ইত্তেফাক/এইচএম