শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ নিহত ২ 

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫

খুলনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের চালকসহ ২ যুবক নিহত হয়েছেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর হরিণটানা থানার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নগরীর রাজবাঁধ এলাকার মোস্তফা সানার ছেলে বেল্লাল হোসেন সানা ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার কাটাবুনিয়া গ্রামের মো. কাউসারের ছেলে হাফেজ মো. শরীফ। বেল্লাল হোসেন স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন ও মো. শরীফ একটি মাদ্রাসার শিক্ষক বলে জানা গেছে। দুর্ঘটনার পর ক্ষুব্ধ জনতা খুলনা-সাতক্ষীরা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। ফলে সড়কের উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসে তারা রাস্তা ছেড়ে দেয়।

এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৬টার দিকে বেল্লাল হোসেন সানা ও হাফেজ মো. শরীফ মোটরসাইকেলে রাজবাঁধ থেকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে উঠছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে তারা গুরুতর আহত হন। বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার পর স্থানীয়রা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমদাদুল হক বলেন, ‘নিহত দুজনের লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনি কার্যক্রম শেষে তাদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।’

ইত্তেফাক/এইচএম