বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ডেভিডকে নিয়ে উচ্ছ্বাসিত কামিন্স

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৪

আসন্ন টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন সিঙ্গাপুরে জন্ম নেওয়া ক্রিকেটার টিম ডেভিড। বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে নিজের জাত চিনিয়েছেন আগেই। এইবার অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে নিজেকে মেলে ধরতে প্রস্তুত এই ব্যাটার। 

বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজে অভিষেক হবে তার। আর তাই আলাদা নজর থাকবে তার ওপর। দলে ডেভিডের অন্তর্ভুক্তিতে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন অস্ট্রেলিয়া দলের অধিনায়ক প্যাট কামিন্স। 

তিনি বলেন, ডেভিড সুযোগ পেয়েছে, এটা দারুণ ব্যাপার। সে বিশ্বসেরাদের মাঝেই আছে। টি-২০ তে মিডল অর্ডারে ব্যাটিং করা খুব কঠিন। বেশিরভাগ রান সংগ্রাহকরা ইনিংস উদ্বোধন করে বা টপ অর্ডারে ব্যাটিং করে। 

কামিন্স ডেভিডকে এক্স ফ্যাক্টর বলে উল্লেখ করে আরও বলেন, আমি মনে করি, সে অসাধারণ। আশা করি, জাতীয় দলে সুযোগ পেলে বিশ্বজুড়ে ঘরোয়া টি-২০ লিগে যা করছে, সেটাই সে ধরে রাখতে পারবে। আমার ধারণা সে একজন এক্স-ফ্যাক্টর।'

টিম ডেভিড সিঙ্গাপুরের হয়ে ১৪ টি-২০ ম্যাচে ৪৬.৫০ গড়ে করেছেন ৫৫৮ রান। এছাড়াও বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি টি-২০ তে ১১৯ ম্যাচে ৩১.৬৮ গড়ে করেছেন ২ হাজার ৭২৫ রান।

ইত্তেফাক/জেডএইচ/এআই