বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিগ বস সিজন ১৬

গতবার নিয়েছিলেন ৩৫০ কোটি, এবার কত?

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪৩

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ ঘিরে উন্মাদনা বরাবরই তুঙ্গে থাকে। আর ক’দিন বাদেই সম্প্রচারিত হবে ‘বিগ বস সিজন ১৬’। এবারও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সুপারস্টার সালমান খানকে। কিন্তু এবার নাকি ভাইজানের পারিশ্রমিকে কাঁচি পড়েছে!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘বিগ বস ১৬’র সঞ্চালনার জন্য এবার কম পারিশ্রমিক পাবেন সালমান খান। যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। গত বছর বিগ বসের সঞ্চালনার জন্য সালমান নিয়েছিলেন ৩৫০ কোটি টাকা। এবার সালমানের পারিশ্রমিকের সেই অঙ্কটা নাকি ৩৫০ কোটির থেকে কম।

‘মিডডে’ জানিয়েছে, এবছর ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় সিজন আর হচ্ছে না। কারণ হিসাবে বলা হয়েছে যে, গতবার ওটিটি প্ল্যাটফর্মে বিগ বস টাকার অঙ্কে প্রত্যাশা পূরণ করতে পারেনি। সে কারণেই এবার আর ওটিটিতে বিগ বসের নতুন সিজন আসছে না।

মনে করা হচ্ছে, গতবার আর্থিকভাবে ধাক্কা খাওয়ার কারণেই এ বছর সালমানের পারিশ্রমিক তো বাড়ছেই না। বরং তা কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সালমান খান। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, গত বছর বিগ বসের জনপ্রিয়তা কিছুটা ভাটা পড়েছিলো বলে মনে হয়েছিল দর্শকদের একাংশের। টিআরপিও (টেলিভিশন রেটিং পয়েন্ট) কমতির দিকে ছিল। সে কারণেই কি এবছর সালমানের পারিশ্রমিকে কোপ পড়ল?

আগামী ১ অক্টোবর থেকেই শুরু হচ্ছে বিগ বসের নতুন সিজন। এবার প্রতিযোগী হিসাবে কারা অংশ নিচ্ছেন, সে দিকে চোখ রয়েছে দর্শকদের। প্রতিযোগী কারা, এখনও তা জানা না গেলেও, ইতিমধ্যেই রিয়্যালিটি শোয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে।

ইত্তেফাক/বিএএফ