বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আমাদের সামনে বিস্ফোরণ ঘটতে পারত: আইজিপি

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১১

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা-উপস্থাপক আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানকে দেখতে হাসপাতালে যান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

সোমবার দুপুরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যান বেনজীর আহমেদ। পরে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক চিকিৎসক ডা. সামন্ত লাল সেন এবং জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলামকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইজিপি।

তিনি বলেন, ‘একটি অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা। আবু হেনা রনি বলেছে, আগের চেয়ে ভালো বোধ করছে সে। তাদের দুজনের মানসিক শক্তির প্রশংসা করতে হয়। আশা করছি, তারা দ্রুত সুস্থ হয়ে উঠবে। তাদের সব ধরনের সাপোর্ট দেওয়া হচ্ছে।’

ছবি: সংগৃহীত

বেনজীর আহমেদ বলেন, দুর্ঘটনা কখনো ঘোষণা দিয়ে আসে না। রনি বলেছে, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে বেলুনগুলো আমাদের সামনে ছিল। সেখানেও দুর্ঘটনা ঘটতে পারত। এ ধরনের দুর্ঘটনা এড়াতে অবশ্যই সবাইকে সতর্ক থাকতে হবে। গাজীপুর মহানগর পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখতে বলা হয়েছে।’

এসময় আইজিপি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। আবু হেনা রনি এবং জিল্লুর রহমান দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন আইজিপি। তিনি তাদের জন্য দেশবাসীর কাছেও দোয়া চান।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন