সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাকিব-তামিমের পর টি-টেনে মুস্তাফিজ

আবুধাবির টি-টেন লিগের ৬ষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটে আগেই নাম লিখিয়েছিলেন সাকিব আলা হাসান আর তামিম ইকবাল। এবার তৃতীয় বাংলাদেশি হিসেবে টি-টেনে নাম লেখালেন মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশি পেসারের নাম লেখানোর বিষয়টি নিশ্চিত করেছে টি-টেন লিগ কর্তৃপক্ষ। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে টি-টেন কর্তৃপক্ষ জানায়, 'ব্যাটাররা সাবধান! ডেভিড উইলি, দুশমন্থ চামিরা, মুস্তাফিজুর রহমান, তাবরাইজ শামসি এবং টাইমাল মিলস সবাই #AbuDhabiT10 সিজন ৬-এর ড্রাফটে রয়েছেন!'

বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের দল অবশ্য চূড়ান্ত হয়ে গেচেহ আগেই। বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন তিনি। এছাড়া দলটির অধিনায়কত্বের দায়িত্বটাও তার কাঁধেই। 

টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও এর আগে খেলেছেন টি-টেন লিগে। ২০১৭ সালে টি-টেনের প্রথপম আসরে পাখতুনসের হয়ে খেলেছিলেন এই ওপেনার। 

মুস্তাফিজের জন্য এই প্রথমবার টি-টেনে নাম লেখানো। এখন প্লেয়ার্স ড্রাফট থেকে দল পেলেই টি-টেনের মাঠে নামা হবে বাংলাদশের কাটার মাস্টারের। 

তামিম-মুস্তাফিজের সঙ্গে টি-টেনের প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন জেসন রয়, ডেভিড মালান, রেজা হেন্ড্রিক্স বা জেমস ভিনসের মতো তারকারা।

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫
ইত্তেফাক/এসএস