মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গোপন ইচ্ছের কথা বলে বিপাকে কৃতি!

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ১৪:২১

অনেকেরই গুঞ্জন ছিল এবারের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডটি যবে কিয়ারার হাতে। শেরশাহ নায়িকা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড প্রাপ্তির আনন্দেই যেন এসেছিলেন ইভেন্টে। কিন্তু গোটা ফিল্ম ফেয়ারের চমক চলে যায় মিমি খ্যাত কৃতি শ্যাননের দিকে। সেরা অভিনেতা হয়েছেন দীপিকা রনবীর। কিন্তু সম্প্রতি কৃতি রনবীরকে নিয়ে নয়। বরং দীপিকা প্রসঙ্গে একটি মন্তব্য করে ট্রল হচ্ছেন।

কৃত্তির কথায়, নিজের গোপন ইচ্ছে হলো কোনো নারীর সাথে প্রেমে জড়ানো। আর তা যদি হয় দীপিকা। তাহলে সে তার বর্তমান বয়ফ্রেন্ড প্রভাষকেও ছাড়তে রাজী! যতই পেশাদার হন, গোপন ইচ্ছে থাকে তারকাদের মনেও। এক তারকা জন্য তারকাকে মনে মনে কামনা করে রোমাঞ্চিত হন। এমন তথ্য অনেক বারই প্রকাশ্যে এসেছে। জানাজানি হতে শোরগোল পড়েছে।

কৃতি শ্যানন

যেমন, ফাঁস হয়ে পড়েছে করিনা কাপুরের কৈশোরের প্রেম। তারপর, সাইফ-রনির মন গিয়েছিল ‘টাইটানিক’ এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিয়র প্রতি। আবার চাঞ্চল্যকর তথ্য শোনা গেল সম্প্রতি। প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝে বেরিয়ে পড়ল সেই খবর।

সাক্ষাৎকারে বৃত্তি বলেন, যদি কখনও সমকামী নারীর চরিত্রে অভিনয় করেন, তবে বিপরীতে নায়িকা যেন হন দীপিকা। গেহেরাইয়া অভিনেত্রীকে খুব ‘হট’ লাগে কৃতির, কেমন সুন্দর, দীর্ঘাঙ্গী... এ সবই বলেছিলেন আবেগের বশে।

কৃতি শ্যানন

এদিকে অবস্ক্রীন বা অফস্ক্রীনে তুমুল প্রেম চলছে প্রভাষের সাথে। সামনে আসছে তাদের অদিপুরুষ ছবিটি। সব মিলিয়ে ক্যারিয়ারের বৃহস্পতি এখন কৃতির দখলে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন