মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সালমানের জীবনের গল্প এবার পর্দায়, মুক্তি ডিসেম্বরে

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৯

বলিউডে সালমান খানের খ্যাতি সর্বজনবিদীত। গত তিন দশক ধরে হিন্দি সিনেমায় স্টারডমের শিখরে অবস্থান তার। বলিউডে তার এ ৩৩ বছরের রোমাঞ্চকর যাত্রা কোনো সিনেমার চেয়ে কম কিছু নয়। সেই রোমাঞ্চকর যাত্রা এবার দেখা যাবে ‘বিয়ন্ড দ্য স্টার’ নামের ডকুমেন্টারি সিরিজে।

বেশ কয়েক মাস ধরেই কাজ চলছে ডকু-সিরিজটির। বলিউডে সালমান খানের তিন দশকের যাত্রাকে তুলে ধরা হবে পর্দায়। সালমান যেসব অভিনেতা, পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কাজ করেছেন, তাদের সাক্ষাৎকারও থাকবে এই সিরিজে। কথা বলা হবে তার পরিবারের সঙ্গেও।

সালমান খান। ছবি: সংগৃহীত

জানা গেছে, সালমান খানের বান্ধবী ইউলিয়া ভন্তুর প্রথম তাকে এই সিরিজটি তৈরির কথা বলেন। সব ঠিক থাকলে এবছর সালমান খানের জন্মদিন ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘বিয়ন্ড দ্য স্টার।’

এ প্রসঙ্গে অভিনেতা সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘আমার বিষয়টি ভালো লেগেছে। এত বছর যেসব কর্মী, বন্ধু, সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকের সঙ্গে কাজ করেছি, তারা আমাকে নিয়ে কথা বলবেন। জানাবেন, আমি আগে কেমন ছিলাম, এখন কেমন হয়েছি। প্রত্যেকেই আমাকে নিয়ে কথা বলেছেন। আমাকে ঘিরে তাদের পছন্দ-অপছন্দের কথা জানিয়েছেন। এই ডকু-সিরিজটি খুব সততার সঙ্গে তৈরি করা হয়েছে।’

সালমান খান। ছবি: সংগৃহীত

আপাতত 'টাইগার ৩'-র কাজ নিয়ে ব্যস্ত 'বজরঙ্গি ভাইজান' তারকা। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন