রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৯

রাজধানীতে পৃথক ঘটনায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহেল (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন সালাউদ্দিন (৪০) নামে আরেকজন।  

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ ভূঁইয়া  বলেন, রাতে পলাশী থেকে বকশীবাজারের দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন সোহেল ও সালাউদ্দিন। আর বিপরীত দিক থেকে উল্টো রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। বুয়েট-শহীদ মিনার সংলগ্ন রাস্তায় তখন মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে মোটরসাইকেলে থাকা দুজনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সোহেলের লাশ ঢাকা মেডিক্যাল মর্গে রাখা হয়েছে। আর সালাউদ্দিনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

এদিকে, শুক্রবার ভোরে পোস্তগোলা ব্রিজ এলাকায় আরেকটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। ‌নিহতের মো. নাঈম ইসলাম (২০)। এ সময় সাগর (১৯) নামে তার একজন আহত হয়েছেন। 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য জানান। তিনি জানান, লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত সাগর চিকিৎসা নিচ্ছেন।

ইত্তেফাক/কেকে