রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাফজয়ী নিলুফাকে ডিসির লাখ টাকা উপহার ঘোষণা  

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪

সাফ শিরোপাজয়ী নারী ফুটবলার ও কুষ্টিয়ার গর্বিত মেয়ে নিলুফা ইয়াসমিন নিলাকে এক লাখ টাকা উপহার প্রদানের ঘোষণা দেন কুষ্টিয়ার ডিসি মোহাম্মদ সাইদুল ইসলাম। জেলা প্রশাসনের পক্ষে ডিসি এ ঘোষণা দেন।  

এদিকে সাফজয়ী টিমের নিলুফার সংবর্ধনা ঘিরে কুষ্টিয়ায় বইছে আনন্দের বন্যা। নিলুফাকে বরণ ও  সংবর্ধনা প্রদানে কুষ্টিয়া জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সমন্বয়ে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দিনক্ষণ নির্ধারিত না হলেও আগামি ২৮ সেপ্টেম্বর সংবর্ধনা অনুষ্ঠান হতে পারে বলে জেলা প্রশাসক জানান। 

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘোষিত এক লাখ টাকার চেক নিলুফার হাতে দেওয়া হবে। এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ডিসি সাইদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা শহরের জুগিয়া ফার্মপাড়ায় নিলুফার বাড়িতে ফুল নিয়ে হাজির হন এবং নিলুফার মা বাছিরন আক্তারকে ফুলেল শুভেচ্ছা  জানান। 

এসময় ওই কর্মকর্তারা প্রায় আধাঘণ্টা নিলুফার বাড়িতে অবস্থানকালে সার্বিক খোঁজ-খবর নেন। এছাড়া ডিসি সাইদুল ইসলাম মোবাইল ফোনে নিলুফার সঙ্গে কথা বলে তাকে অভিনন্দন জানান। এসময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহিন উদ্দিন উপস্থিত ছিলেন। 

এদিকে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল শুক্রবার বিকালে মিষ্টির প্যাকেট নিয়ে নিলুফার বাড়িতে যান এবং তার মায়ের মুখে  মিষ্টি তুলে দিয়ে তাকে অভিনন্দন জানান। নিলুফা ও তার পরিবারের পাশে ক্রীড়া সংস্থার প্রতিনিধিরা সবসময় থাকবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

ইত্তেফাক/এইচএম