বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কুমিল্লায় দুই নারীসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫২

কুমিল্লায় দুই নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোর রাতে র‍্যাবের একটি দল জেলার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতারসহ বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করে।

সোমবার বিকেলে র‍্যাব-১১ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার তিন মাদক কারবারি হচ্ছে- জেলার আদর্শ সদর উপজেলার নন্দিরবাজার (মধ্যম মাঝিগাছা) গ্রামের আব্দুল হামিদের ছেলে মনির হোসেন (৩৮), একই গ্রামের মৃত হানিফের মেয়ে শিমুল আক্তার (৪০) ও জেলার বাঙ্গরা বাজার থানার হায়দারাবাদ গ্রামের জাফর আহমদের মেয়ে ছকিনা আক্তার ওরফে ফারজানা (৩০)।

জানা গেছে, ইয়াবার একটি বড় চালান যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদক কারবারি মনির হোসেন, শিমুল আক্তার ও ছকিনা আক্তার ওরফে ফারজানাকে গ্রেফতার করা হয় এবং তাদের নিকট থেকে ৩ হাজার ৭৫২ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‍্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

ইত্তেফাক/এসএস