শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অজি দলে ওয়ার্নার, চমক গ্রিন

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৭

ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ওয়েস্ট ইন্ডিজ আর ইংল্যান্ডের বিপক্ষে দুইটি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। সদ্য শেষ হওয়া ভারত সফরে দলে না থাকা চার তারকা ক্রিকেটারকে ফেরানো হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য।  

ভারতের বিপক্ষে ওপেনার ডেভিড ওয়ার্নারকে বিশ্রাম দেওয়া হলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলে থাকছেন এই অভিজ্ঞ ব্যাটার। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে ফিরছেন গতি তারকা মিচেল স্টার্কও। এছাড়াও ফিরবেন তারকা অলরাউন্ডার মিচেল আম্ররশ আর মার্কাস স্টোয়নিস। 

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ঘোষিত অজি দলে চমকের নাম ক্যামেরন গ্রিন। বিশ্বকাপের স্কোয়াডে না থাকলেও ভারত সিরিজে দারুণ পারফর্ম করার পুরস্কার হিসেবেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দলেও ডাক পেয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। 

আগামী ৫ ও ৭ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের এই সিরিজ অনুষ্ঠিত হবে। ওয়েস্ট ইন্ডিজের সিরিজের পর একদিন বিরতি দিয়েই ৯ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ক্যাঙ্গারুরা। ইংলিশদের সঙ্গে তিন ম্যাচ সিরিজের পরের দুই ম্যাচ ১২ ও ১৪ অক্টোবর। 

এদিকে কেইন রিচার্ডসন ও অ্যাশটন অ্যাগার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলে না থাকলেও থাকবেন ইংল্যান্ডের বিপক্ষে। ভারত সিরিজের মাঝে পাওয়া চোট এই দুজনকেই সতর্কতার জন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে রাখা হয়নি।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে অস্ট্রেলিয়ার স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, ক্যামেরন গ্রিন, গ্লেন ম্যাক্সওয়েল,  জশ ইংলিস, শন অ্যাবট,  টিম ডেভিড,  মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, মার্কাস স্টোয়নিস, জশ হ্যাজলউড, অ্যাডাম জাম্পা, ড্যানিয়েল সামস,মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স।

 

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন