মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘শিল্পের সীমানা থাকতে পারে না’

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৬

এক সময় দারুণ সব সিনেমার পাশাপাশি নিজের সৌন্দর্য দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও দীঘদিন বলিউড দাঁপিয়ে বেড়ানো এই অভিনেত্রী এখন আগের মতো কাজে সরব নন। মাঝে মাঝে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় তাকে। সেই সঙ্গে তাকে নতুন সিনেমায় দেখার অপেক্ষায়ও ভক্তদের দীর্ঘ হতে থাকে। তবে এবার সেই অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। 

চলতি বছর একাধিক সিনেমা নিয়ে পর্দায় আসছেন এই বলিউড সুন্দরী। শুধু তাই নয়, চলতি মাসেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তিনি। এমনকি দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিক্রমের সঙ্গে আবারও স্ক্রিন শেয়ার করছেন ঐশ্বরিয়া। জানা গেছে, ‘পোন্নিয়িন সেলভান ১’ শিরোনামের দক্ষিণী এ সিনেমাটি আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে। 

এর আগে বিক্রমের সঙ্গে ‘রাবণ’ সিনেমায় অভিনয় করলেও দক্ষিণী সিনেমায় এই প্রথম জুটি বেঁধেছেন তারা। এরইমধ্যে সিনেমাটির ট্রেলার ও পোস্টার নজর কেড়েছে সিনেপ্রেমীদের। ঐশ্বরিয়ার উপস্থিতি ও সৌন্দর্যের প্রশংসা করছেন সকলেই। সেই তালিকায় রয়েছেন অভিনেতা বিক্রমও।

এদিকে অনেক বলিউড তারকাই ক্যারিয়ার বাঁচাতে দক্ষিণের দিকে ঝুঁকছেন। এমন সময়ে ঐশ্বরিয়ার দক্ষিণ যাত্রা নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ক্যারিয়ার নয়, ভালো কাজের তাড়নায় সিনেমাটিতে কাজ করেছি। তাছাড়া আমি ইন্ডাস্ট্রির বিভাজনে বিশ্বাস করি না। শিল্পের সীমানা থাকতে পারে না। এটা অসাধারণ একটা সময়। যখন সিনেমা ও তারকা নিয়ে গতানুগতিক চিন্তার সীমানা ভেঙে ফেলতে হবে। মানুষ আমাদের সিনেমাকে জাতীয়ভাবে চেনে। তারা প্রতিটি অঞ্চলের সিনেমা দেখতে চায়।’

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন