বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাংলাদেশ দলকে শুভকামনা জানলেন রিয়াদ

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৪

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে এবারের টি-২০ বিশ্বকাপ। ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের উদ্দেশ্যে আজ রাতেই দেশ ছাড়ছে বাংলাদেশ দল। তারুণ্যনির্ভর দল নিয়ে এবার বিশ্বকাপের মিশনে বাংলাদেশ। যেই দলে একমাত্র ছাড়া নেই পঞ্চপান্ডবের আর কেউ। ফর্মহীনতার দোহায় দিয়ে শেষ মুহূর্তে দল থেকে বাদ দেওয়া হয় অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদকে। তবে, বাংলাদেশ দলকে শুভকামনা জানাতে ভুললেন না এই অভিজ্ঞ ক্রিকেটার।

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া ফ্র্যাঞ্চাইজি হকি টুর্নামেন্টের লোগো উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে গণমাধ্যমকে রিয়াদ বলেন, ‘ আমি সবসময়য় আশা করি আমাদের দল ভাল করবে। আমার শুভকামনা সবসময় থাকবে। দোয়া করি আমাদের দল যেন ভাল পারফর্ম করতে পারে। আমরাও চ্যাম্পিয়ন হতে চাই।

হকির অনুষ্ঠানে হকি নিয়ে নিজের স্মৃতিচারণ করে রিয়াদ বলেন, ‘হকি নিয়ে একটাই স্মৃতি আছে আমার। সম্ভবত সপ্তম বা অষ্টম শ্রেণিতে থাকাকালীন একটি স্কুল টুর্নামেন্ট ছিল। তখন স্কুল টুর্নামেন্ট হকির বাছাইয়ের জন্য মনে হয় ১-২ গিয়েছিলাম। তখনই কেবল ১-২ দিনই হকি স্টিক নিয়ে নাড়াচাড়া করার সুযোগ পেয়ছিলাম। টিকিনি দেখে এখনও আলহামদুলিল্লাহ্ ক্রিকেটে আছি।’

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন