বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাফজয়ী মনিকা চাকমাকে বরণ করা হবে সোনার হার দিয়ে

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ০২:৩৯

সোনার হার উপহার দিয়ে বরণ করা হবে সাফজয়ী বাংলাদেশ নারী দলের অন্যতম ফুটবলার লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে। রোববার (২ অক্টোবর) উপজেলার মুক্তমঞ্চে মনিকা চাকমাকে বরণ অনুষ্ঠানের আয়োজন চলছে।

আজ বিকাল ৩টায় আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম পর্বে ফুল দিয়ে বরণ করা হবে। এরপর বিশেষ আকর্ষণ স্বর্ণের হার পরিয়ে দেবেন আয়োজকরা। লক্ষ্মীছড়ি বাজারের শতরুপা জুয়েলার্স উজ্জল কুমার বনিককে মনিকার জন্য স্বর্ণের হার বানানোর অর্ডার দেয়া হয়ছ বল সূত্রে জানা গেছে।

এর পর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সবশেষ থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। লক্ষ্মীছড়ি উপজেলা ক্রিড়া সংস্থা এই আয়োজন করছে। ক্রিড়া সংস্থার যুগ্ম আহবায়ক মো. নাহিয়ান জানান, ইতিমধ্যে মনিকা চাকমা নিজ বাড়ি সুমন্ত পাড়ায় এসে পৌছেছেন শুক্রবার রাতে। মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে মনিকাকে অভ্যর্থনা জানানো হয়। মনিকা ছাড়াও তার বাবা-মাকেও সংবর্ধনা দেওয়া হবে বলে আয়োজকরা জানান। 

উল্লেক্ষ্য, গত ১৯ সেপ্টেম্বর ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে লাল-সবুজের দল সাফ চ্যাম্পিয়ন ট্রপি গৌরব অর্জন করে। এ সাফল্যে খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা এবং কোচকে জেলা প্রশাসকের পক্ষ হতে ৪ লাখ টাকা পুরস্কারের চেক প্রদান করা হয়। 

 

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন