শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

আপডেট : ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৯

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কার ঘটনায় আহত দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে চার।

সোমবার (০৩ অক্টোবর) রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভারব্রিজে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেওয়ার পর ৩ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ যাত্রী।

নিহতরা হলেন, নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর, তার মেয়ে পান্না খাতুন ও একই উপজেলার নুরুল ইসলামের ছেলে সেলিম মিয়া। অন্যদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে যায়। ফলে বাসটি ঝাঐল ওভারব্রিজের ওপর দাঁড়িয়ে পড়ে। পেছন থেকে আসা মাইক্রোবাস বাসটিকে ওভারটেক করতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ঘটনাস্থলেই একজন মারা যান ও ৯ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পর আরও তিন জনের মৃত্যু হয়।

ওসি মোসাদ্দেক হোসেন আরও জানান, আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত তিন জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/পিও/এআই