বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভেঙে যাচ্ছে দীপিকার ভালোবাসার সংসার!

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ১১:১৭

এবার ভাঙতে বসেছে দীপিকা-রণবীরের সংসার! এ নিয়ে তুমুল শোরগোল নেটদুনিয়ায়। তাদের বিচ্ছেদ নিয়েও অনেক অনুমান করছেন।

দুই তারকার মধ্যে কিছু একটা যে চলছে অনুরাগীদের এই ধারণা মিথ্যা নয়। কারণ অনেক দিন এই জুটিকে একসঙ্গে কোথাও দেখা যায় না। এই ব্যাপারটাই রহস্যের সৃষ্টি করেছে। ফলে নেট দুনিয়ার তার ভক্তদের এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই।

৩ দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের উত্তেজক ছবির নীচে মন্তব্য করেন দীপিকা। সেখানে দীপিকা লেখেন, ‘বাহ, বেশ লোভনীয় কিন্তু!’ শুধু এটুকু লিখেই ক্ষান্ত দেননি। সঙ্গে জুড়ে দেন জিভ বার করা ইমোজি।

আর এই মন্তব্য নিয়ে শুরু হয় অনুরাগীদের ভাবনা। চিন্তার ভাঁজে তারা হাবুডুবু খেতে থাকেন। কারণ নিজের স্বামীর ছবিতে এভাবে লেখার মানে কি? সে তো তার ঘরেই আছে! তাহলে লোভনীয় কেন লিখতে হবে?

এদিকে দীপিকা পোস্ট করেছেন একটি ছবি। অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ তার। হিরকখচিত সাজের তারিফ করে সেখানে রণবীর লিখেছেন, ‌‌‘আমার রানি ছিলে! গর্বের বিষয়।’

দুই জনের এই বিপরীত মন্তব্যে যেন বিভ্রান্ত অনুরাগীরা। কিছুতেই তারা এসব মেনে নিতে পারছেন না। সমস্যা কিছু একটা কোথাও হচ্ছেই! যা বাইরে দেখে বোঝার উপায় নেই।

‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’ রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাদের চার হাত এক হয়। কিন্তু তাদের এমন মন্তব্য অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

ইত্তেফাক/পিও/এআই