শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মামলা ছাপিয়ে সিনেপর্দায়!

আপডেট : ০৭ অক্টোবর ২০২২, ১৫:৪৮

বেশ কিছুদিন ধরেই অর্থ জালিয়াতির মামলা নিয়ে বিপাকে আছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। তার ভারত ছাড়ার ওপরও নিষেধাজ্ঞা দিয়েছে দেশটির আদালত। তবে নিজের এমন দুঃসময়ে নতুন সিনেমা নিয়ে পর্দায় হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

আসছে ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে জ্যাকুলিন-অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’ সিনেমাটি। এর আগে আগামী ১১ অক্টোবম প্রকাশিত হবে সিনেমাটি ট্রেলার। এরইমধ্যে সিনেমাটির পোস্টারে জ্যাকুলিন-অক্ষয় বেশ নজর কেড়েছেন। দর্শকদের মাঝে তাদের ঘিরে আলোচনাও তৈরি হয়েছে।

এতকিছুর পরও সিনেবোদ্ধারা মনে করছেন, জ্যাকুলিনের ব্যক্তিগত বিষয়টি সিনেপর্দায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। পাশাপাশি অক্ষয়ের শেষ মুক্তি পাওয়া একাধিক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়াও নতুন সিনেমার ব্যবসায়িক সাফল্যের অন্তরায় হতে পারে। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যমে জ্যাকুলিন আশার কথা শুনিয়েছেন।

জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত

তিনি বলেন, ‘ব্যক্তিগত বিষয় সিনেমায় প্রভাব ফেলবে এই ধারণা করা বোকামি। দর্শক একটি চরিত্র পর্দায় দেখবে, যা আমি রূপায়ন করেছি। সেখানে তারা ব্যক্তি জ্যাকুলিন নয়, সেই চরিত্রটিকে দেখবেন। তাই আমার বিশ্বাস, আমার ভক্তরা ব্যক্তি জ্যাকুলিন এবং অভিনেত্রী জ্যাকুলিনকে আলাদা চোখেই দেখবেন।’

জানা গেছে, একজন নাস্তিক প্রত্নতাত্ত্বিকের আস্তিক হয়ে ওঠার ওপর ‘রাম সেতু’ সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। যাকে অশুভ শক্তি ভারতের ঐতিহ্যের স্তম্ভকে ধ্বংস করার আগে কিংবদন্তী রাম সেতুর প্রকৃত অস্তিত্ব প্রমাণ করার জন্য সময়ের বিরুদ্ধে লড়াই করতে হবে। সিনেমাটিতে আরও করেছেন সত্যদেব কাঞ্চরানা, নুসরাত ভারুচ্চা প্রমুখ। সিনেমাটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অভিষেক শর্মা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন