শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাকে বাঁচাতে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ, ছেলে নিখোঁজ 

আপডেট : ১০ অক্টোবর ২০২২, ২৩:০০

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে যাত্রীবাহী চলন্ত লঞ্চ থেকে ছেলের সাথে অভিমান করে নদীতে লাফিয়ে পড়ে মা জামেরুন বেগম (৪০)। এ সময় মাকে বাঁচাতে ছেলে নাইম হোসেনও (২১) চলন্ত লঞ্চ থেকেই মেঘনায় ঝাপ দেয়।

সোমবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে এমন ঘটনায় লঞ্চটি থামানো হয়। সাঁতার কেটে ভেসে থাকা মা জামেরুন বেগমকে উদ্ধার করা গেলেও ছেলে নাইম নিখোঁজ রয়েছে। এই ঘটনার পরই কোস্টগার্ড ও নৌ পুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। কিন্তু স্রোতের মধ্যে মেঘনায় ডুবে যাওয়া যুবকের সন্ধান পাওয়া যায়নি।  

গজারিয়ায় নৌ পুলিশ ফাঁড়ির এসআই রিয়াজুল জান্নাত জানান, নিখোঁজ যুবককে উদ্ধারের অভিযান চলমান রয়েছে। কোস্টগার্ড জানায়, লঞ্চে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মা ছেলের সঙ্গে রাগ করে চলন্ত লঞ্চ থেকে মা প্রথমে ঝাঁপ দেন। ছেলে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায়। কোস্ট গার্ড পাগলা স্টেশনের দুইটি উদ্ধারকারীদল এবং একটি ডুবুরীদল উদ্ধার অভিযান পরিচালনা করছে। নিখোঁজ নাঈম শরীয়তপুরের সখীপুরের আক্তার হোসেনের পুত্র। লঞ্চে থাকা পরিবারটির অন্য সদস্যদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

ইত্তেফাক/এমএএম