শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘পূজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান’

আপডেট : ১৩ অক্টোবর ২০২২, ২১:০০

চিত্রনায়ক শাকিব খান বিতর্ক যেন কমছেই না! অপু বিশ্বাস, শবনম বুবলীর পর আরও একটা নাম জড়িয়েছে তার সঙ্গে। আর তা হলো বাংলাদেশের উঠতি নায়িকা পূজা চেরি। ব্যাংকক থেকে ফেরার পর ২২ সেপ্টেম্বর পূজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান। এমনটিই দাবি করেছেন গণমাধ্যমকর্মী আতিকুর রহমান খান পূর্নিয়া। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ ‘পূর্নিয়ার খোঁজ’ এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটিই দাবি করেছেন এই গণমাধ্যমকর্মী। 

শাকিব খান ও পুজা চেরি। ছবি: সংগৃহীত

ওই ভিডিওতে তিনি বলেন, ‘শাকিব-পূজা চেরির বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রযোজক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পূজার বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি।’

তিনি বলেন, ‘বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকেই বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরি দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পূজা চেরি দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে।’

শাকিব খান ও  পুজা চেরি।  ছবি: সংগৃহীত

ভিডিওতে তিনি আরও বলেন, ‘পূজা চেরির যুক্তরাষ্ট্রে ভিসার ব্যবস্থা করেছিলেন প্রযোজক মিজান।’ 

পূর্নিয়ার দাবি, শাকিব-পূজার বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পূজা চেরিকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান। 

সম্প্রতি চিত্রনানায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে তারা দুজনই বিষয়টি জানান। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন।

পূজা চেরি ও শাকিব খান

এই রেশ কাটতে না কাটতেই নায়িকা পূজা চেরিকে শাকিব খান বিয়ে করেছেন বলে আলোচনা শুরু হয়। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর আলোচনা।

যদিও বিষয়টি নিয়ে শাকিব বা পূজা চেরির পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি। 

শাকিব-পূজা

তবে এর আগে গত মঙ্গলবার বিকেলে পূজা চেরি বলেছিলেন, কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরণের সম্পর্ক নেই, যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

তিনি আরও বলেছিলেন, কোনো রকম সত্যমিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়। আমি স্পষ্ট করে জানাচ্ছি-দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন