শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

আপডেট : ১৩ অক্টোবর ২০২২, ১২:৪৮

হোম সার্ভিসের কথা বলে ডেকে নিয়ে রাজধানীর শুক্রাবাদের একটি বাসায় অন্তঃসত্ত্বা বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) রাতে শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় তিন জন পুরুষ ও এক নারীর নাম উল্লেখ করা হয়েছে।

শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া জানিয়েছেন, দলবদ্ধ ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। আসামিদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এর আগে, মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে বিউটি পার্লারের হোম সার্ভিসের কথা বলে রাজধানীর শেরেবাংলা নগরের শুক্রাবাদ এলাকায় ডেকে নিয়ে ওই বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণ করে তিন যুবক। পরে তাকে মারধর করে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীর স্বনজরা জানায়, ঘটনা জানাজানি হলে মেরে ফেলার হুমকি এবং সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা কেড়ে নেয় বখাটেরা। পরে শুধু সিমকার্ড ও ১০ টাকা তার হাতে ধরিয়ে দেয়। পড়ে বাসায় গিয়ে অসুস্থ হয়ে পড়লে গতকাল (১৩ অক্টোবর) সকালে তাকে পরিবারের সদস্যরা প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেন। পরে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিউটিশিয়ানের স্বামী জানান, তার স্ত্রী পার্লারের কাজ শিখেছেন। বাসায় গিয়ে রূপচর্চা সেবা দেন। অনলাইনে এমন একটি বিজ্ঞাপন দিয়েছিলেন। সেখানে অর্ডার পেয়ে ধানমন্ডি ২৮ নম্বরে যান তার স্ত্রী।

ঘটনার পর ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যায় তরুণী বিউটিশিয়ানকে ফোন করে কাজ করাবেন বলে ধানমন্ডি ২৮ নম্বরে আসতে বলেন। ওই নারী সাভারে থেকে ধানমন্ডি আসেন। বাসায় থাকা ৩ তরুণ প্রথমে ধর্ষণের চেষ্টা করেন। ব্যর্থ হয়ে বিউটিশিয়ানকে মারধর করেন। পরে তারা ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে।

ইত্তেফাক/এসকে