শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চলন্ত বাস থামিয়ে ওঠার চেষ্টা হাতির!  

আপডেট : ২৪ অক্টোবর ২০২২, ১৭:৩৬

রাস্তা দিয়ে যাচ্ছিল এক যাত্রীবাহী বাস। হুট করে সেখানে হাজির হয় বিশাল আকারের এক হাতি। এরপর শুঁড় দিয়ে বাসের চালককে এক প্রকারের ইশারা দেয়। এই ইশারা পেয়েই বাস থামান চালক। সেই মুহূর্তেই ঘটে আজব ঘটনা! 

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে ও ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, চালক বাস থামাতেই ওই হাতি বাসটিতে শুঁড় দিয়ে ধাক্কাধাক্কি শুরু করে। মনে হচ্ছিল হাতিটি বাসে ওঠার চেষ্টা করছে। এমন অবস্থা দেখে বাস নিয়ে দ্রুত চলে যান চালক।

ভারতের আইপিএস কর্মকর্তা দিপাংশু কাবরা এমন একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন। এরপরে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। গত শনিবার পোস্ট করা ভিডিওতে তিনি লিখেছে, দীপাবলির ছুটিতে সবাই যত দ্রুত সম্ভব বাড়ি পৌঁছানোর চেষ্টা করছে। তবে এই ঘটনা কবে কার বা কোথায় ঘটেছে তা উল্লেখ করা হয়নি। 

তবে অনেক ব্যবহারকারী এই ভিডিও দেখে মজায় মজেছেন। কেউ বলেছেন, হাতিটি আসলে বাসে ওঠার জন্য দরজায় ধাক্কা দিচ্ছিল। ভিডিওর শেয়ার করে আরেকজন শিরোনামে লিখেছেন, টাটা কোম্পানির বাসগুলোর দরজা এতটাই ছোট যে বড় যাত্রীরা সেগুলোতে চড়তে পারে না। ইতোমধ্যে এই ভিডিও ১ লাখ ৩৬ হাজার বারের বেশি দেখা হয়েছে। লাইক দিয়েছেন ৩ হাজার ৬০০ জন।

ইত্তেফাক/এসআর