রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক কারাগারে

আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ০১:০৬

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক  তুলা রাম পাল (৩৭) কে গ্রেফতার করেছে  পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল এ তথ্য নিশ্চিত করেন। 

স্থানীয় ও থানার মামলা সূত্রে জানা গেছে,  গত মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় ওই শিক্ষার্থী স্কুলে গেলে শিক্ষক তুলা রাম তাকে পাশের এক শ্রেণিকক্ষে একাকী ডেকে নেন। এরপর কক্ষের দরজা-জানালা বন্ধ করে তিনি ওই শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করেন। এসময় ওই শিক্ষার্থীর চিৎকার করলে তুলারাম তাকে কক্ষ থেকে বের করে দেন। এ ঘটনায় মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারকে জানায়। পরে এ নিয়ে মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল  থানায় একটি মামলা দায়ের করেন।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান, মঙ্গলবার (২৫ অক্টোবর) যৌন নিপীড়নের শিকার তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর বাবা তুলা রাম নামে এক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই রাতেই থানায় মামলা রুজু করা হয় এবং ওই শিক্ষককে গ্রেফতার করে পরদিন জেলহাজতে পাঠানো হয়।

ইত্তেফাক/জেডএইচডি