শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সোয়াপ-এ বিক্রি করা পণ্যের দাম ‘নগদ’-এ নিলেই ৫,০০০ টাকা পর্যন্ত বোনাস

আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ১৩:৪৪

চলমান টি-২০ বিশ্বকাপের আমেজকে আরও বাড়িয়ে দিতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও রি-কমার্স ব্র্যান্ড সোয়াপ (SWAP) নিয়ে এসেছে দারুণ এক অফার। ‘নগদ ডিল-এ বেশি লাভ’ নামের এই ক্যাম্পেইনে পুরানো জিনিসপত্র সোয়াপ-এ বিক্রি করে সেই পণ্যের দাম ‘নগদ’-এ নিলেই গ্রাহকেরা পাবেন ৫,০০০ টাকা পর্যন্ত বোনাস।  

‘নগদ ডিল-এ বেশি লাভ’ এই অফারটি চলবে আগামী ৩০ নভেম্বর ২০২২ পর্যন্ত। যেখানে সোয়াপ-এর মাধ্যমে বিক্রয় করা পণ্যের মূল্য গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টে নিলে, পণ্যের মূল্যের সাথে অতিরিক্ত ১৩ শতাংশ বা সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত বোনাস উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। 

এই অফারের আওতায় গ্রাহকেরা এখন ঘরে বসেই সোয়াপ-এ বিক্রি করতে পারবেন তাদের পুরোনো মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাবসহ এমন আরও অনেক পণ্য। আর সেই বিক্রিত পণ্যের দাম ‘নগদ’ অ্যাকাউন্টে নিলেই গ্রাহকেরা পাবেন অতিরিক্ত ১৩ শতাংশ বা সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত বোনাস।  

অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে একাধিকবার এই অফার উপভোগ করতে পারবেন দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকরা। এ ছাড়া ‘নগদ ডিল-এ বেশি লাভ’ নামের এই ক্যাম্পেইনে এই অফারটি পেতে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। 

অফার সম্পর্কিত সকল তথ্য, পণ্য ও সংশ্লিষ্ট সার্ভিসের দায়ভার থাকবে সোয়াপ-এর উপর। ‘নগদ’ শুধু পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করবে। এ ছাড়া এই অফার সম্পর্কিত যেকোনো সিদ্ধান্ত ‘নগদ’ কর্তৃক সংরক্ষিত এবং ‘নগদ’-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। 

অফার সম্পর্কে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘সামনেই বিশ্বকাপ আসছে। ডিজিটাল ডিভাইস কেনার জন্য গ্রাহকেরা পুরোনো পণ্য বিক্রি করে নতুন পণ্য কিনবেন। এখন দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস গ্রাহকের খুশি বাড়িয়ে দিতে সোয়াপ-এর সাথে এই অফার নিয়ে এল।’

এই অফার চলাকালে ‘নগদ’-এর মাধ্যমে টাকা দেওয়ার ক্ষেত্রে যেকোনো প্রকার বিভ্রান্তি দেখা দিলে অথবা অফারটি সম্পর্কে বিস্তারিত বিস্তারিত জানতে গ্রাহকেরা ১৬১৬৭ কিংবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে কল করতে পারেন। এ ছাড়া এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য ‘নগদ’ কোনো ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। ফলে এই ক্যাম্পেইনে একজন ব্যক্তির সম্পূর্ণ সম্মতিসহ অংশগ্রহণ কেবল ওই ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়।

ইত্তেফাক/এআই