বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুই দিনে ২ নির্মাতাকে হারালো বলিউড

আপডেট : ২৮ অক্টোবর ২০২২, ১৩:২৫

দুই দিনে ২ জন নির্মাতাকে হারালো বলিউড। গত মঙ্গলবার (২৬ অক্টোবর) নির্মাতা ও প্রযোজক শিব কুমার খুরানার মৃত্যুর পরের দিন বুধবার খবর এলো নির্মাতা ইসমাইল শ্রফ মারা গেছেন।

বার্ধক্যজনিত নানা অসুস্থতায় মুম্বাইয়ের ব্রহ্মাকুমারী গ্লোবাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শিব কুমার খুরানা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

নির্মাতা শিব কুমারের সিনেমার মধ্যে রয়েছে, 'মিট্টি অওর সোনা', 'ফার্স্ট লাভ লেটার', 'বদনাম', 'বাদকার', 'বদ নসিব', 'বে আব্রু', 'বেগুনা', 'জালসাজ', 'সোনা কি জাঞ্জির' ও 'ইন্তেকাম কি আগ'।

বলিউডের প্রবীণ এই নির্মাতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনেক তারকা।

অপরদিকে, বর্ষীয়াণ চলচ্চিত্র পরিচালক ইসমাইল শ্রফ মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন। গত বুধবার দিবাগত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন জনপ্রিয় অভিনেতা গোবিন্দ'র প্রথম ছবির পরিচালক ইসমাইল।

ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, দীর্ঘ ১ মাস ধরে অসুস্থ ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

ইসমাইল শ্রফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেতা গোবিন্দ থেকে পদ্মিনী কোলাপুরি। পরিচালক হিসেবে তার শেষ সিনেমা ছিল 'থোড়া তুম বাদলো থোড়া হাম'। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমা। আর্য বব্বর এবং শ্রিয়া সরন মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

ইত্তেফাক/এসকে