শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রতিনিধি শহীদ উল্লা খন্দকারের শ্রদ্ধা

আপডেট : ২৮ অক্টোবর ২০২২, ১৫:০২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পালনের সদ্য নিয়োগ পাওয়া প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকার।
 
শুক্রবার (২৮ অক্টোবর) সকালে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি। 

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল উপস্থিত ছিলেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মর শান্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
 
মঙ্গলবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর প্রতিনিধি হিসেবে মো. শহীদ উল্লা খন্দকারকে নিয়োগ প্রদান করেন। 

মো. শহীদ উল্লা খন্দকার গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব ও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের আটাশী বাড়ী গ্রামের মৃত মোবারেক আলী খন্দকারের ছেলে। 

মো. শহীদ উল্লা খন্দকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে এই দায়িত্ব দিয়েছেন আমি যেন সেটি সততা ও নিষ্টার সঙ্গে পালন করতে পারি। এ জন্য আমি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং এ দুটি উপজেলার জনগণের সহযোগিতা কামনা করছি।

 

 

ইত্তেফাক/পিও