শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আওয়ামী লীগ রাজপথেই জবাব দিবে: পানিসম্পদ উপমন্ত্রী

আপডেট : ২৯ অক্টোবর ২০২২, ১৬:২৭

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‘বিএনপির সন্ত্রাসী ও দেশ ধ্বংসের সকল ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ডের জবাব বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের মানুষকে সাথে নিয়ে রাজপথেই জবাব দিবে। অপরাজনীতি প্রতিরোধে স্বাধীনতার পক্ষের রাজনৈতিক দল আওয়ামী লীগ এর নেতাকর্মীরা সবসময় প্রস্তুত রয়েছে’। 

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি- ফেসবুক থেকে নেওয়া

শনিবার (২৯ অক্টোবর) বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা শাখার আয়োজনে শরীয়তপুরের ভেদরগঞ্জের সখিপুরের চরভাগা পাইকবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, সদস্য সংগ্রহ ও নবায়ন সফল করার লক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজে রাজনৈতিক দল আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তুলে, আওয়ামী লীগ এর নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন বাংলাদেশ সৃষ্টি করেছেন। স্বাধীন বাংলাদেশে সন্ত্রাসী দল বিএনপি জনধিকৃত হয়েছে বলেই তারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করে। বাংলাদেশের মানুষ বিএনপিকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। নির্বাচন হবে সংবিধানমত এই নির্বাচন কমিশনের নেতৃত্বেই’। 

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি- ফেসবুক থেকে নেওয়া

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তাফা কামাল মনির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অনল কুমার দে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ জুয়েল, জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট দিপংকর গাইন টিটু, নড়িয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর হক মাল, সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ূন কবির মোল্লাসহ স্থানীয় আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ইত্তেফাক/এমএএম