শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডিসেম্বরে হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

আপডেট : ৩০ অক্টোবর ২০২২, ১৫:০৭

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের খবর কম-বেশি সবরই জানা। যদিও তারা সরাসরি কখনও সম্পর্কের ব্যাপারে বলেননি। শোনা যাচ্ছে, শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন তারা। পরিণয়ের দিনটাও নাকি চূড়ান্ত করে ফেলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলবেন তারা। ইতোমধ্যে বিয়ের তারিখও ঠিক করেছেন।
 
বলিউড হাঙ্গামাকে একটি বিশ্বস্ত সূত্র বলেছেন, “হ্যাঁ, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। যদিও দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন।”

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

সূত্রের মতে, সিড-কিয়ারার বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। তবে সিনে জগতের মানুষদের নিয়ে মুম্বাইতে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন হবু দম্পতি।


 
সূত্র বলছে, ‘সিদ্ধার্থ ও কিয়ারা আপাতত বিষয়টিকে চেপে রাখতে চাইছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। ওই পর্যন্ত তারা বিয়ে সম্পর্কে কোনও তথ্যই প্রকাশ করবেন না।’

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখা গেছে ‘শেরশাহ’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০২১ সালের ১২ আগস্ট। গুঞ্জন রয়েছে, এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেম গাঢ় হয়। যদিও ২০১৮ সালেই দু’জনের মধ্যে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছিলো।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন