শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফতুল্লায় ডাকাত দলের ছয় সদস্যসহ গ্রেফতার ১৬

আপডেট : ০৩ নভেম্বর ২০২২, ১৭:১৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিকশা থামিয়ে ডাকাতির চেষ্টার সময় ডাকাত দলের ছয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) রাতে জেলা সদরের ফতুল্লা থানার মাসদাইর খানকাহ শরীফ এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে ফতুল্লায় থানায় প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চৌদ্দ থেকে পনের জনের একদল ডাকাত অটোরিকশা থামিয়ে ডাকাতির চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের ৭ আটজন পালিয়ে যায়। তবু পুলিশের হাতে ধরা পড়ে কামাল হোসেন (৫৫), রাকিব (১৯), সাব্বির (২১), শাকিল (২৪), হারুন (৩০), ফয়সাল (১৯)  নামের ছয়জন। তাদের কাছ থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি খেলা পিস্তসহ বেশ কয়েকটি ধারালো অস্ত্র। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান আরও জানান, একই রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত নয় পলাতক আসামিসহ সাব্বির নামে এক দাগী আসামিকে গ্রেফতার করেছে। সাব্বিরের বিরুদ্ধে ইতিপূর্বে চুরি, ডাকাতি, হত্যা ও মাদকসহ এগারোটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

ইত্তেফাক/পিও