সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

'মুরগিমানব', চল্লিশ দিনে খেলেন ৪০ মুরগি  

আপডেট : ১০ নভেম্বর ২০২২, ১৬:২২

বর্তমানে ইন্টারনেটের যুগে ভাইরাল ইস্যু ব্যাপকভাবে প্রভাব ফেলছে। ভাইরাল হতে মানুষ কতজনেই না কতকিছু করছে। তেমনি যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার এক ব্যক্তি এমন কাজ করেছেন! তিনি সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। 

মার্কিন গণমাধ্যম ম্যাশেবলের বরাত দিয়ে এনডিটিভি বলছে, আলেক্সান্ডার টমিনস্কি (৩১) নামে ওই ব্যক্তি টানা ৪০ দিনে ৪০টি মুরগি খেয়েছেন! জানা যায়, টমিনস্কির হঠাৎ একদিন মনে হলো, তিনি বিভিন্ন এলাকায় প্রতিদিন একটি করে মুরগির গ্রিল খাবেন। যেই ভাবা সেই কাজ। 

কোনো একটি দোকানের সামনে গিয়ে একটি করে মুরগি খান আর তার ছবি, খবর ও ভিডিও দেন টুইটারে। টমিনস্কি তার অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে লিখেছেন, গত রোববার (৬ নভেম্বর) তিনি তার ৪০ দিনের মুরগি খাওয়ার চ্যালেঞ্জ সম্পন্ন করেছেন। 

এই চ্যালেঞ্জ সম্পন্ন করার আগে তিনি শহরজুড়ে পোস্টার টানিয়ে তার শেষ দিনের চ্যালেঞ্জ দেখার আমন্ত্রণও জানান। টমিনস্কি ডেলাওয়্যার নদীর পাড়ের একটি দোকানে তার ৪০তম মুরগি খেয়েছেন। 

তিনি টুইটারে আরও জানান, শেষ দিনের মুরগি ভক্ষণের চ্যালেঞ্জ দেখতে অন্তত ৫০০ মানুষ জড়ো হয়েছিলেন। এখন সবাই তাকে ‘ফিলাডেলফিয়ার মুরগিমানব’ বলে ডাকে! 

টমিনস্কি দাবি করেছেন, এই চ্যালেঞ্জের সময় তিনি ১৬ পাউন্ড ওজন হারিয়েছেন। কেননা ওই ৪০ দিনে তার একমাত্র খাবার ছিল মুরগি। তিনি জানান,  দিনে-রাতে একটি মুরগি ছাড়া আর কিছুই খেতেন না।

ইত্তেফাক/এসআর

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন