শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভারতের হেড কোচ হচ্ছেন লক্ষণ!

আপডেট : ১১ নভেম্বর ২০২২, ১৬:২৮

টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ধরাশায়ী হয়েছে ভারত। ১০ উইকেটের বড় ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে সাবেক চ্যাম্পিয়নরা। বিশ্বকাপ থেকে ছিটকে পড়েও দেশে ফিরছে না ভারতীয় ক্রিকেট দল। কিউইদের বিপক্ষে সিরিজ খেলতে নিউজিল্যান্ডে উড়াল দেবে দলটি। আর এই সিরিজে ভারতের হেড কোচের দায়িত্ব পালন করবেন দেশটির ন্যাশনাল ক্রিকেট একাডেমির (এনসিএ) হেড ভিভিএস লক্ষণ। খবর টাইমস অব ইন্ডিয়া।

নিউজিল্যান্ড সিরিজে বিশ্রামে থাকবেন বিরাট কোহলি, অধিনায়ক রোহিত শর্মা, লোকেশ রাহুল ও রবিচন্দ্রন অশ্বিন। আর তাই রোহিত শর্মার পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

ক্রিকেটারদের সঙ্গে ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় ও তার কোচিং স্টাফদেরও বিশ্রাম দিতে চলছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

 বিসিসিআইয়ের এক কর্মকর্তা টাইমস অব ইন্ডিয়াকে জানায়, ‘কয়েকমাস ধরেই জাতীয় দলের সঙ্গে রয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড়, বোলিং কোচ পরশ মামব্রে এবং ব্যাটিং কোচ বিক্রম রাথোড়। তাদেরকে বিশ্বকাপের পরে বিশ্রাম দেওয়া হবে। বাংলাদেশ সফর থেকে পুনরায় জাতীয় দলের হেড কোচের পদে ফিরবেন রাহুল দ্রাবিড়।’ 

ইত্তেফাক/জেডএইচ