বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

৪ বছর পর ফিরছেন মালাইকা

আপডেট : ১১ নভেম্বর ২০২২, ১৭:৫৭

অভিনয়ের চেয়ে প্রেম নিয়েই ব্যস্ত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেম এখন বলিউডের চর্চিত বিষয়। কিন্তু অনুরাগীদের জন্য সুখবর। প্রায় ৪ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন মালাইকা। এই প্রসঙ্গে অভিনেত্রী তার স্পষ্ট বক্তব্যও জানিয়েছিলেন। বলেছিলেন, ভাল কোনও চিত্রনাট্য বা চরিত্রের প্রস্তাব না এলে তিনি অভিনয় করবেন না।

তাহলে মালাইকার এই প্রত্যাবর্তন কীভাবে? এই শুক্রবার আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’-র ট্রেলার প্রকাশ্যে এসেছে। ছবিতে একটি আইটেম গানে রয়েছেন মালাইকা। সবুজ পোশাকে এক ঝলক দেখা গেছে তাকে।

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত

ছবির ঝলক প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন মালাইকার অনুরাগীরা। অভিনেত্রীর এই প্রত্যাবর্তনে খুশি তারা।

প্রসঙ্গত, মায়ানগরীতে মালাইকার জনপ্রিয়তা নতুন খবর নয়। ১৯৯৮ সালে শাহরুখ খানের সঙ্গে ‘দিল সে’ ছবিতে তার যাত্রা শুরু। তারপর ‘দবাং’ ছবির ‘মুন্নি বদনাম হুয়ি’ বা ‘হাউসফুল ২’ ছবিতে ‘আনারকলি ডিস্কো চলি’র মতো গানে তার বর্ণিল উপস্থিতি আজও দর্শকদের মনে টাটকা। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাকা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত

ছবির ‘হ্যালো হ্যালো’ শীর্ষক আইটেম গানের দৃশ্যে ছিলেন তিনি। দীর্ঘ সময় পরে আবার পর্দায় মালাইকার প্রত্যাবর্তন ঘিরে তাই উৎসাহ তৈরি হওয়াই স্বাভাবিক।

ইত্তেফাক/বিএএফ