শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন নিহত

আপডেট : ১১ নভেম্বর ২০২২, ২০:৪৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা ২৩ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন (৩৫) বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত শাহীন মাকিম মুজিবুরের ছেলে। 

শুক্রবার (১১ নভেম্বর) বিকাল ৩ টায় র‌্যাব-১ পুলিশ পরিদর্শক আশরাফুজ্জামান বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১০ নভেম্বর দুপুর ১ টায় মাদকের বড় চালান ও বিক্রির হস্তান্তরে মাদক কারবারিরা চনপাড়া পশ্চিমগাঁও বালুর মাঠে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও ২৮ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এ সময় সন্ত্রাসী সিটি শাহীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকার মুগদা হাসপাতালে পাঠানো হয়। বিকাল সাড়ে ৪টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় র‌্যাবের এএসআই আসাদুল ইসলাম, নায়েক আমির হোসেন, নায়েক আরিফুল ইসলাম, কর্পোরাল গানার সোহেল মিয়া ও সিপাহী হারুন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, পিস্তলের ৩ রাউন্ড গুলি, ২টি গুলির খালি খোসা ও ৩ লাখ ৬০ হাজার টাকা মূলের ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবির মোল্লা জানান, এ ঘটনায় র‌্যাব-১ পুলিশ পরিদর্শক আশরাফুজ্জামান বাদী হয়ে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

নিহত সিটি শাহীনের বিরুদ্ধে হত্যা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড, পুলিশের উপর হামলা, নারী ও শিশু নির্যাতনসহ রূপগঞ্জ থানায় ২৩টি মামলা রয়েছে।

ইত্তেফাক/পিও