শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি পোস্ট, চলছে জোর জল্পনা

আপডেট : ১৩ নভেম্বর ২০২২, ১২:২৬

কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে দাম্পত্য জীবন সুখে পার করছিলেন মিথিলা। এছাড়া কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন সৃজিত ও মিথিলা।

তবে শনিবার (১২ নভেম্বর) পাল্টাপাল্টি 'রহস্যময় পোস্ট' ঘিরে জল্পনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন সৃজিত ও মিথিলা দাম্পতি।

সৃজিত নিজের একটি ছবি পোস্ট করেছেন, যা দুঃখ, বিচ্ছেদে আর একাকিত্বকেই প্রকাশ করে।

ছবির সঙ্গে পোস্টে তিনি লিখেছেন, এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে...একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।

তবে এটি জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন। কিন্তু এই গানটি হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিতের পোস্টের পর শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা।

ক্যাপশনে মিথিলা লেখেন-কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পার?

প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেয়ালি তারকা দম্পতির!

কিছু দিন থেকে মিথিলা সঙ্গে টালিউডের এক পরিচালক সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে।  তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। বাংলাদেশের গায়ক জন কবিরের সঙ্গেও তার সম্পর্কের কানাঘোষা শোনা যায়। তবে জন কবিরও সেই সম্পর্কের কথা কার্যত উড়িয়ে দেন।

ইত্তেফাক/আরএজে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন