বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ছাত্রকে বলাৎকারের অভিযোগে রায়পুরে মাদ্রাসার সুপারসহ আটক ২

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১২:৫৯

লক্ষ্মীপুরের রায়পুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার সুপারসহ দুজনকে আটক করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় মাদ্রাসা-ই তাহফিজুল কুরআন মাদ্রাসা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

তারা হলেন- অভিযুক্ত মাদ্রাসার সুপার আবদুল ওজায়ের (৩৫) ও  শিক্ষক আবদুর রশিদ (২৬)।

ভুক্তভোগী ছাত্রের বাবার অভিযোগ, দীর্ঘদিন শিক্ষক আবদুর রশিদ বিভিন্ন সময় তার রুমে ডেকে নিয়ে হত্যার ভয় দেখিয়ে ওই ছাত্রকে বলাৎকার করে আসছিলেন। বুধবার (১৭ নভেম্বর) বিকেলে ওই ছাত্র মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে বলাৎকারের অভিযোগ করে। এরপর সন্ধ্যায় মাদ্রাসা কর্তৃপক্ষে বিষয়টি জানালে সুপার আবদুল ওজায়ের কোনো ব্যবস্থা না নেওয়ায় ছাত্রের বাবা থানায় লিখিত অভিযোগ করেন।

মাদ্রাসার সুপার আবদুল ওজায়ের বলেন, ছাত্র মুখ থেকে শুনার পরই আমি শিক্ষক আবদুর রশিদ জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি লিখিতভাবে দোষ স্বীকার করে নেন। তাৎক্ষণিক তাকে মাদ্রাসা থেকে বের করে দেই। তারপরও তারা থানায় আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, খবর পাওয়ার পর পুলিশ ওই মাদ্রাসা থেকে সুপার আবদুল ওজায়েরসহ পালাতক শিক্ষক আবদুর রশিদকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে এই ঘটনার সত্যতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

ইত্তেফাক/আরএজে