শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘সত্যি আমি হতাশ!’

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১৩:৩৬

২০২০ সালের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিল রেশমিকা মান্দানা ও সিদ্ধার্থ মালহোত্রার আলোচিত সিনেমাটি ‘মিশন মজনু’। এই সিনেমাটির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করার কথা ছিল রেশমিকার। তবে করোনার কারণে সঠিক সময়ে আলোর মুখ দেখেনি সিনেমাটি। পরবর্তীতে জানা যায়, চলতি বছরের জুনে প্রেক্ষাগৃহে আসবে মিশন মজনু। তবে সেই তারিখও বদলে যায়। এরপর থেকেই সিনেপ্রেমীরা সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণার অপেক্ষায় ছিলেন।

অবশেষে এলো সেই মহেন্দ্রক্ষণ। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে নয়, ওটিটি প্লাটফর্মে মুক্তি কথা জানিয়েছেন নির্মাতা শান্তনু বাগচী।

আগামী ১৮ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি। তবে প্রেক্ষাগৃহের বদলে ওটিটিতে মুক্তি নিয়ে ভক্তদের পাশাপাশি মন খারাপ রেশমিকার।

রেশমিকা মান্দানা

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে তিনি বলেন, ‘সত্যি আমি হতাশ! সিনেমাটির জন্য অনেকদিন অপেক্ষা করেছি। ভেবেছিলাম প্রেক্ষাগৃহের পর ওটিটিতে আসবো। যাত্রাটা স্মরণীয় হবে। কিন্তু মুক্তির বিষয়টি তো আমার হাতে নেই। নির্মাতা যেটা ভালো মনে করছেন সেটাই করবেন। তবে আমার বিশ্বাস সিনেমাটি ওটিটিতেও দারুণ সাড়া ফেলবে। কারণ সিনেমাটি বাস্তব গল্পে নির্মিত হয়েছে। তাছাড়া দর্শকরাও বলিউড সিনেমায় আমাকে দেখার অপেক্ষায় আছেন। সব মিলিয়ে দারুণ কিছুই আশা করছি।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন