মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ভক্তরা এতটা সাড়া দেবে ভাবিনি’

আপডেট : ১৮ নভেম্বর ২০২২, ১৩:১৮

ক্যারিয়ারে খুব কম সিনেমা দিয়েই দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন বলিউড তারকা পরিনীতি চোপড়া। আবার অভিনয়ের ব্যাপারেও বেশ সচেতন তিনি। প্রতিটি কাজে ভিন্নতা রাখার চেষ্টা করেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতা তার নতুন সিনেমা ‘উঁনচাই’-তেও বজায় রেখেছেন পরিনীতি। 

সিনেমাটি মুক্তির পরই দর্শকদের মন জয় করে নিয়েছে। যার প্রভাব পড়েছে দেশটির বক্স অফিস আয়েও। এরইমধ্যে আলোচিত একাধিক সিনেমাকে আয়ের দিক থেকে পেছনে ফেলেছে পরিনীতির নতুন এই সিনেমাটি। পাশাপাশি সিনেমাটিতে পরিনীতির অভিনয়ও দারুণ প্রশংসিত হচ্ছে। সুরজ বরজাতিয়া পরিচালিত, উঁনচাই সিনেমা মূলত তিন বন্ধুর গল্প নিয়ে নির্মিত হয়েছে।

ছবি: সংগৃহীত

এই তিন বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, অমিতাভ বচ্চন ও বোমান ইরানি। যারা তাদের প্রয়াত বন্ধুর ইচ্ছা পূরণ করতে মাউন্ট এভারেস্টে আরোহণ করতে যান। আর তাদের ট্রেক লিডারের ভূমিকায় অভিনয় করেছেন পরিনীতি। 

সিনেমাটির এমন সাফল্যে পরিনীতি বলেন, ‘উঁনচাই-এর সাফল্যে আমি সত্যিই খুব আনন্দিত। শুরু থেকেই সিনেমাটি ঘিরে ভালো কিছুর প্রত্যাশা ছিল। তবে আমার ভক্তরা এতটা সাড়া দেবে ভাবিনি। মুগ্ধতা প্রকাশের ভাষা নেই। ক্যারিয়ারে অনেক উত্থান-পতন দেখেছি। কিন্তু দর্শকদের এমন ভালোবাসা সত্যি আমাকে অনেক অনুপ্রাণিত করে। আমি তাদের কাছে কৃতজ্ঞ। খুব শিগগিরই দর্শকদের এই ভালোবাসা উদযাপনের জন্য একটি পার্টি আয়োজন করব।’ 

পরিনীতি চোপড়া

এছাড়া বলিউডের তিন আইকনদের সাথে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে পরিনীতি আরও বলেন, ‘উঁনচাই আমার জীবনের অন্যতম চলচ্চিত্র। কারণ আমি আমাদের শিল্পের এমন কিংবদন্তী অভিনেতাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। প্রতিদিন তাদের কাছ থেকে নতুন কিছু শিখতে পেরেছি। কাজের প্রতি তাদের আবেগ, দায়বদ্ধতা আমাকে শুধু ভালো অভিনেত্রী নয়, ভালো মানুষ হতে অনুপ্রাণিত করেছে।’

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন