মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফাইনালি ঢাকায় এসে ভালো লাগছে:নোরা

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ০৬:৩০

বেশ কিছুদিন ধরেই নোরা ফতেহিকে নিয়ে নানা নাটকীয়তা চলছিল। তবে অবশেষে ঢাকায় এসেছেন তিনি। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান নোরা। 

এই সফরে তিনি অংশ নেবেন উইমেন লিডারশিপ কর্পোরেশনের একটি আয়োজনে। নোরার ঢাকায় আসার খবরটি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির ফেসবুকে দুটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যায় গোলাপি রঙের হুডি ও ট্রাউজার পরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন নোরা ফাতেহি।

নোরা ফাতেহি  

ঢাকায় পা রেখে উচ্ছ্বসিত নোরা বলেন, ‘ফাইনালি ঢাকায় এসে ভালো লাগছে। আশা করছি দারুণ কিছু মুহূর্ত কাটাতে পারবো এদেশের দর্শকদের সঙ্গে।’ এরপর গতকাল সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হয় নোরাকে ঘিরে জমকালো আয়োজন। যেটাকে গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড প্রদান ও একটি তথ্যচিত্রের শুটিং বলে দাবি ছিল আয়োজক স্বর্ণা মারিয়া মৃত্তিকের। 

ছবি- সংগৃহীত

এর আগে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে ফেসবুক লাইভে এসে মৃত্তিক বলেন, ‘বিভিন্ন অ্যাওয়ার্ড শোতে বিদেশি তারকারা আসেন। তবে এ রকম নারী উদ্যোক্তার মাধ্যমে দেশের সংশ্লিষ্ট সব মন্ত্রণালয়-দফতরের অনুমতি সাপেক্ষে সবাইকে নিয়ে সম্মিলিতভাবে এত বড় আয়োজন আমার মনে হয় এটাই প্রথম। পুরো আয়োজনটির একটি তথ্যচিত্র বানানো হবে, যেটার নাম উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ। এটা বাংলাদেশের নারী উন্নয়নের ওপর একটি তথ্যচিত্র। এটা বানানোর স্থানই হলো আমাদের অনুষ্ঠান।’ সন্ধ্যা ৬টার দিকে শুরু হয় এই অনুষ্ঠান। এর আগে বিকেল ৪টায় দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হয়। 

প্রশ্ন উঠেছে, তথ্যচিত্রের শুটিংয়ের জন্য অনুমতি নিয়ে কীভাবে টিকেট বিক্রি করে দর্শক সমাগম করা হলো? এ বিষয়ে আয়োজক মৃত্তিক জানান, যেহেতু অ্যাওয়ার্ড অনুষ্ঠানই তথ্যচিত্রের শুটিংস্পট, তাই সেখানে দর্শকের উপস্থিতি থাকাটাই স্বাভাবিক। সেজন্যই সীমিত সংখ্যক দর্শককে টিকিটের বিনিময়ে অনুষ্ঠানটি দেখার সুযোগ দেওয়া হয়। ঢাকার এই আয়োজন শেষ করে আজ শনিবার বিকেলে ঢাকা ছাড়ার কথা রয়েছে নোরা ফাতেহির।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন