মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মুক্তির আগেই সফল তারা...

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ১৬:২৭

দীর্ঘ ৭ বছর পর আবারও বড়পর্দায় মুক্তি পেল বিজয় সালগাঁওকর এবং তার পরিবারের অজানা গল্পে নির্মিত সিনেমা ‘দৃশ্যম টু’। সিনেমাটির প্রথম পর্বে ঘটে যাওয়া অপরাধ কী স্বীকার করবেন অজয় দেবগন? তা জানতে শুরু থেকেই দর্শকদের কৌতুহলের যেন শেষ নেই। সেই কৌতুহল আরও বাড়িয়েছিল সিনেমাটির পোস্টার এবং ট্রেলার। যার প্রভাব এবার লক্ষ্য করা গেল সিনেমাটির অগ্রিম টিকেট বুকিংয়েও।

শুক্রবার মুক্তির আগেই অজয় দেবগন, শ্রিয়া শরণ, তাবু, অক্ষয় খান্না অভিনীত এই সিনেমাটি প্রায় ৪.৫০ কোটি টাকা আয় করেছে। যা আরও বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এমনকি সিনেমাহলেও দর্শকদের উপচেপড়া ভিড় থাকবে বলে ধারণা প্রকাশ করছেন ভারতীয় সিনেবোদ্ধারা।

জানা গেছে, চলতি বছর মুক্তি পাওয়া সিনেমাগুলোর ভেতর অগ্রিম টিকেট বিক্রিতে দ্বিতীয় স্থানে রয়েছেন দৃশ্যম টু। গতকাল মুক্তির আগ অবধি সিনেমাটির ১.২৭ লাখ টিকেট অগ্রিম বিক্রি হয়েছে। সিনেমাটির এমন সাফল্যে রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করেছে সিনেমাটি অভিনত্রী শ্রিয়া শরণ।

তিনি ভারতীয় গণমাধ্যমে বলেছেন, ‘প্রত্যাশার চেয়ে অর্জন বেশি হলে তার আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। আমার বিশ্বাস বক্স অফিস মাত করবে দৃশ্যম টু। ক্যারিয়ারের টানিং পয়েন্ট হতে যাচ্ছে সিনেমাটি।’

এছাড়া সিনেমাটি প্রসঙ্গে শ্রিয়া আরও বলেন, ‘সিক্যুয়েলে অভিনয় করা কঠিন হলেও সবাই চেষ্টা করেছেন নিজের সেরাটা দিয়ে অভিনয় করার। কারণ প্রথম পর্বের পর দর্শকদের মাঝে সিনেমাটি নিয়ে কৌতুহল এবং প্রত্যাশা অনেক বেশি ছিল। তবে দর্শকরা মুগ্ধ হবেন এ কথা বলতে পারি।’

এদিকে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত অজয় দেবগনের তৃতীয় সিনেমা ‘দৃশ্যম টু’। এর আগে তাকে ‘রানওয়ে ৩৪’ এবং ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় দেখা গেছে। যদিও জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতার আগের দুটি ছবিই ভালো আয় করতে পারেনি। তবে ‘দৃশ্যম টু’ নিয়ে উচ্চ প্রত্যাশা রয়েছে এই অভিনেতার।

অজয় বলেন, ‘প্রেক্ষাগৃহে বসার পর থেকেই আমার ভক্তরা ঘোরের মাঝে থাকবেন। এটুকু বলতে পারি, দৃশ্যম টু দর্শকদের হলমুখী করবে।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন