শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শিবগঞ্জ সমিতির সঙ্গে চিকিৎসকদের মতবিনিময় সভা

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ১২:৩৫

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির সঙ্গে ঢাকায় কর্মরত শিবগঞ্জ উপজেলার চিকিৎসকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৯ নভেম্বর) দুপুরে ধানমন্ডির রেড টমেটো হোটেল এ সভার আয়োজন করা হয়।  

ঢাকায় বসবাসরত শিবগঞ্জ উপজেলা (বগুড়া) চিকিৎসকদের অংশগ্রহণের প্রাণবন্ত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির সভাপতি ডা. এজেডএম মাইদুল ইসলাম। 

'শীতকালে চর্মরোগ ও প্রতিকার' শীর্ষক এক সেমিনার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চর্ম ও যৌন বিভাগের সাবেক চেয়ারম্যান ডা. এজেডএম মাইদুল ইসলাম। 

অনুষ্ঠানে চিকিৎসারা শিবগঞ্জ উপজেলার মানুষের কল্যাণে চিকিৎসাসেবা প্রদানের আশ্বাস দেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। অধ্যাপক ডা. আহসান হাবিব হেলাল, অধ্যাপক ডা. শহিদুল হক, ডা. আবু বকর সিদ্দিক, ডা. দিদারুল আলম, ডা. এ এইচ এম শামীম, ডা. মারজানুল হক, ড. কাজী মো. ইমদাদুল হক, মো. হাসেমুজ্জামান, এনামুল হক কান্দু, এ্যাড. মশিহুর রহমান, এ্যাড. সাকিল উদ্দিন, মিঠুন মিয়া, আব্দুল আলিম, রওশন আলী, তাহাজ্জদ হোসেন, তৌহিদুর রহমান, শামীম আলম খান, সাহিদ আলী প্রমুখ, সেমিনার ও বিশদ আলোচনার পর মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। 

অনুষ্ঠানে উপজেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের সদস্যগণ ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন সেমিনারটির সাইন্টিফিক পার্টনার ছিল ইউনি মেট ইউনিহেলথ লিমিটেড।

ইত্তেফাক/কেকে