বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দায়িত্ব নিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ১৫:১৭

দায়িত্ব গ্রহণ করছেন ফরিদপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহাদাৎ হোসেন। সোমবার (২১ নভেম্বর) বেলা ১১ টায় পরিষদের প্রথম মাসিক সভার মধ্য দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ এই দায়িত্ব বুঝে নেন। জেলা পরিষদ ভবনের মিনি কনফারেন্স হলে এই সভা অনুষ্ঠিত হয়। 

এসময় শাহাদাৎ তার বক্তব্যে বলেন, এবারই প্রথম ফরিদপুর জেলা পরিষদ নির্বাচিত একটি পরিষদ পেয়েছে। এর আগে কেউই নির্বাচিত হয়ে আসেনি। তাই মনে করি, আমাদের এই পরিষদের দায়িত্ব অনেক বেশি। জেলা পরিষদ থেকে অনেক উন্নয়ন করার সুযোগ আছে। আমি আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে স্বচ্ছতা ও আন্তরিকতার মাধ্যমে সর্বোচ্চটুকু দিয়ে জেলার উন্নয়ন করে যাবো। 

সভায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, ভাঙ্গার হাবিবুর রহমান, সদরপুরের কাজী শফিউর রহমান, চরভদ্রাসনের মো. কাউসার, মধুখালীর শহিদুল ইসলাম, বোয়ালমারীর এমএম মোশাররফ হোসেন মুশা, নগরকান্দার মনিরুজ্জামন সরদার, নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুজিবুর রহমান, নব নির্বাচিত সদস্যগণ, জেলা যুবলীগের নেতা-কর্মীসহ বিভিন্ন উপজেলা থেকে আসা কয়েক’শ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে