মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বরিশালে নারীকে গলাকে‌টে হত্যা

আপডেট : ২২ নভেম্বর ২০২২, ১২:১৫

বরিশালের বাবুগঞ্জে মারুফা বেগম (৩০) নামের এক নারীকে গলাকেটে হত্যা করে টাকা-স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে ডাকাতরা। এ সময় তার স্বামী যুবদল নেতা মিলন খানকে (৪১) কুপিয়ে আহত করা হয়েছে।

তবে পুলিশ বলছে, বিষয়টি পরিকল্পিত হত্যাকাণ্ড। সোমবার (২১ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

হত্যার শিকার মারুফা বেগম রাকুদিয়া গ্রামের বাসিন্দা রড সিমেন্টের ব্যবসায়ী ও উপ‌জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মিলন খানের স্ত্রী। আহত তার স্বামী মিলন খান (৪১) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

মারুফা ৮ ও ৪ বছর বয়সী দুই ছেলের মা। সে মিলন খানের দ্বিতীয় স্ত্রী। মিলনের ভাই সবুজ খান সাংবাদিকদের জানান, রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে ডাকাতদল প্রবেশ করে। ডাকাতরা বাসায় থাকা নগদ আড়াই লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার লুট করার সময় মারুফা বাধা দেন। তখন তাকে গলাকেটে হত্যা করে ডাকাতরা। মারুফা‌কে রক্ষায় স্বামী মি‌লন এগিয়ে গেলে ডাকাতরা তাকেও কুপিয়েছে।

বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, পারিবারিক বিরোধ ছিলো। সেই জেরে এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত চলছে।

ইত্তেফাক/এসকে