শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গৃহবধূর লাশ উদ্ধার নিয়ে স্বজনদের পাল্টাপাল্টি অভিযোগ

আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ১৪:৫১

সিরাজগঞ্জের শাহজাদপুরে ২৮ বছর বয়সী এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার রতনকান্দি দক্ষিণপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করছেন স্বজনরা।

নিহত মজিদা খাতুন রতনকান্দি দক্ষিণ পাড়া মহল্লার ফজলুল হকের দ্বিতীয় স্ত্রী।

শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ারুল জানান,  খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ বুধবার দুপুর ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফজলুল হককে থানায় নিয়ে আসেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ফজলুল হকের নির্যাতনের কারণে প্রথম স্ত্রী চলে যায়। এরপর এতিম মজিদা খাতুনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় ফজলুল হকের। বিয়ের পর থেকেই দরিদ্র মজিদাকে নানা অজুহাতে মারধর করে আসছেন স্বামী। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতেও স্বামী ও শ্বশুর ব্যাপক মারধর করে। একপর্যায়ে মজিদা মারা গেলে পরিকল্পিতভাবে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজায়।

অভিযোগ অস্বীকার করে নিহিত মজিদার শ্বশুর রফিকুল মহুরি জানান, তার ছেলের স্ত্রী মজিদা আত্মহত্যা করেছে। অযথা তার স্বজনরা হত্যার অভিযোগ তুলছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। রিপোর্ট পেলে মৃত্যুরকারণ জানা যাবে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/আরএজে