বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শেরপুরে আসামি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৬ 

আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ১৭:৩৬

বগুড়ার শেরপুরে পুলিশের ওপর হামলা করে ওয়ারেন্টের আসামি ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। হামলায় শেরপুর থানার দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। 

আহতরা হলেন, এএসআই মো. মুকিমউজ্জামান ও এএসআই হাবিবুর রহমান। স্থানীয় জনপ্রতিনিধি ও থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে পুলিশের ওপর হামলায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। 

জানা যায়, ২২ নভেম্বর মঙ্গলবার রাত ৯টায় শেরপুর থানার এএসআই মো. মকিম উজ্জামান ও এএসআই হাবিবুর রহমান নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টের আসামি খানপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র আহাম্মাদ আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন। এসময় গ্রেফতারকৃত আসামি আহাম্মাদ আলীকে ছিনিয়ে নেওয়ার জন্য আত্মীয়স্বজন পুলিশের ওপর হামলা করে। এতে দুই পুলিশ পুলিশ কর্মকর্তা মারাত্মক আহত হন। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মহির উদ্দিন আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে গ্রেফতারকৃত আসামী আহাম্মদ আলী (৪০), তার ভাই মোহাম্মাদ আলী (৫০), মোহর আলী (৫৮), ভাতিজা আব্দুর রশিদ(২৮),  রেজাউল করিম(২০), মেয়ে আকলিমা (১৯) ও স্ত্রী বুলি খাতুন (৪০) আটক করে । রাতেই বে-আইনি জনতায় দলবদ্ধ হয়ে পুলিশের আইনসঙ্গত সরকারী কর্তব্য পালনে বাধাদান, আক্রমণ ও অপরাধমূলক বল প্রয়োগ করার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে এ এসআই মুকিমউজ্জামান বাদি হয়ে থানায় মামলা করেছেন। 

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) লাল মিয়া জানান, পুলিশের ওপর হামলাকারীদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। 

 

ইত্তেফাক/এআই